Header Ads

CPA Lead – এ কিভাবে অ্যাকাউন্ট খুলবেন?

সিপিএ লিডে অ্যাকাউন্ট খোলার জন্য cpalead.com এ গিয়ে সাইন আপ লিঙ্কে ক্লিক করুন। এটি আপনাকে সাইন আপ এর পেইজে নিয়ে যাবে। সেখানে আপনি সরাসরি ফেইসবুক বা গুগল অ্যাকাউন্ট ব্যাবহার করে অটো সাইন আপ করতে পারবেন। আবার ঠিক নিচে ম্যানুয়ালি সাইন আপ করার জন্য ফর্মও পাবেন। যেখানে সাইন আপ করার জন্য আপনার নাম ইমেইল এড্রেস, ফোন নাম্বার, পাসওয়ার্ড এবং সিকিউরিটি প্রশ্ন দিতে হবে।
রেজিস্ট্রেশান করার পর এখানে আপনি উপরের দিকের মেনুতে দেখতে পাবেন offers নামের লিঙ্ক আছে। অফারে ক্লিক করলে এটি আপনাকে সকল অফার প্রদর্শন করবে সেখান থেকে যেই অফার আপনি মার্কেটিং করতে ইচ্ছুক তা সিলেক্ট করলে একটা লিঙ্ক ক্রিয়েট করার অপশন আসবে যেখান থেকে লিঙ্ক নিয়ে আপনি সরাসরি বা আপনার নিজের কোন ল্যান্ডিং পেজে অফারের বিস্তারিত দিয়ে রেজিস্ট্রেশান লিঙ্ক হিসেবে দিতে পারেন।
তারপর আপনি আপনার ল্যান্ডিং পেজের লিঙ্ক যেকোনো অনলাইন মিডিয়াতে শেয়ার করে আপনার ল্যান্ডিং পেজে ট্রাফিক টানবেন এবং তারপর সেখানে অফারের বিস্তারিত দেখে লোকজন যখন অফারের লিঙ্কে ক্লিক করে চলে যাবে এবং অফারের যা একশন তা করবে (রেজিস্ট্রেশান, ডাউনলোড ইত্যাদি) তখন প্রতি কমপ্লিট একশনের জন্য আপনি টাকা পাবেন।

কোন মন্তব্য নেই

Dizzo থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.