Header Ads

বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহু দূর আয় করুন অনলাইনে

বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহু দূর  আয় করুন অনলাইনে

কোন চাপা না ধান্দা না সাইট সম্পর্কে রিভিউ করুন ইউটিউবে কিংবা অন্য কোথাও
আমি পাইছি

অনলাইনে আয়, লেখাটি দেখলে সবারই দেখতে ইচ্ছে হয়। বিভিন্ন ফোরামে ঢুকলে অথবা ইন্টারনেটে বিভিন্ন সাইটে প্রবেশ করলেই দেখা যায় শত শত হাজার হাজার ডলার আর ধরতে গেলে দেখা যায় কিছুই নাই। কোন কোন টা কাজের সাথে অভিজ্ঞতা মিলে না আবার কোন কোন টা কাজ করলেও টাকা ঘরে আনার নিশ্চয়তা থাকে না।
আবার, অনলাইনে আয় করার জন্য সাহায্যকারী টিউন দিলে দেখা যায় ১৫১ বার পঠিত ০ অথবা ১ টি টিউমেন্ট। তার মানে কেউ কোন টিউমেন্ট করে নাই। আর যদি কেউ টিউমেন্ট করে তাহলে টিউমেন্টটি হবে এরকম- “আমিও চেষ্টা করছি। ব্লগার ভাইয়েরা সাহায্য করলে উপকৃত হব”। অথবা এরকম টিউমেন্ট হতে পারে যে- “আমার প্রতিষ্ঠানে এসে ট্রেনিং নিন আর আয় করুন” কন্টাক্ট নম্বর সহ থাকে। কিন্তু আসলে বিনা টাকায় কেউ আয় করার কোন পথ দেখিয়ে দেয় না। তাই বলে অনলাইনে কেউ আয় করে না এরকম কিন্তু নয়। অনেকেই তা করে থাকে।
তবে, অনেক ব্লগার ভাইরা তাদের মুল্যবান লেখা টিউন করে কোন শর্ত ছাড়াই। তাদের জন্য ধন্যবাদ
অনলাইনে আয় করার জন্য সাহায্যকারী টিউন পড়ে আয় করা খুব কঠিন ব্যাপার, কারণ প্রত্যক্ষ সাহায্য ছাড়া সফল হওয়া কঠিন হয়ে পড়ে। তার মূল কারণ হল ব্লগে পড়া বিষয় গুলোর সাথে অনেক বিষয় মিলে না।
যাহোক, আমি একটা কাজের সন্ধান দিতে পারি, যদি কেউ করতে চান তাহলে যোগাযোগ করতে পারেন। কাজটি হল ক্যাপচ্যা এন্টি। অনেকেই হয়তোবা এই কাজ করেছেন। কাজটি খুব সহজ তাই এর মূল্য কম।
কাজ করা নিয়ম
1. প্রথমে লিংক এ যান  লিংক
2. রেজিষ্টেশন করুন
3. মেইল ভেরিফাই করুন

আসা করি আপনারা টাকা আয় করতে পারবেন অনেক সময় ই নষ্ট করেছেন আর একবার না হয় 1 ঘন্টা একটু কষ্ট করলেন ফল পেয়ে যাবেন আসা করি।

কোন মন্তব্য নেই

Dizzo থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.